আমি চাই না তুমি আসো: অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনের পর নুসরাত

প্রকাশ: 7 June, 2021 12:00 : PM

‘মা হচ্ছেন’ কলকাতার অভিনেত্রী নুসরাত জাহান, এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছে টালিউড পাড়ায়! এই অভিনেত্রীর ইনস্টাগ্রামের একটি স্টোরি বিষয়টিকে আরও উসকে দিলো।

হলিউড সিনেমা ‘দ্য টোয়াইলাইট সাগা’র রবার্ট প্যাটিনসনের একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন নুসরাত।

যেখানে দেখা যায় সিনেমায় নায়িকা ক্রিস্টেন স্টুয়ার্টকে উদ্দেশ্য করে রবার্ট বলছেন, ‘আমি চাই না তুমি আসো’!
তবে নুসরাত কাকে উদ্দেশ্য করে সংলাপটি শেয়ার করেছেন, তা স্পষ্ট নয়। বশিরহাটের তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য এই কথাটি তার অনাগত অতিথিকে বলতে চেয়েছেন, নাকি তার জীবনে কোনো কাছের মানুষকে- সেটা নিয়ে জল্পনা তৈরি হয়েছে।

এদিকে, শুক্রবার (০৪ জুন) হুট করে গুঞ্জন ছড়িয়ে পড়ে নুসরাত জাহান মা হতে চলেছেন। কিন্তু অভিনেত্রী এই বিষয়ে কোনো মন্তব্য করেননি।

তবে তার ঘনিষ্ঠমহল সূত্রে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, অভিনেতা যশ দাশগুপ্ত এবং নুসরাতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। এক মাস আগেই এই সুখবর পেয়েছেন তারা।

নুসরাত কোনো কথা না বললেও বিষয়টি নিয়ে মুখ খুলেছেন নুসরাতের স্বামী নিখিল জৈন। তিনি বলেছেন, ‘এ বিষয়ে আমি কিছুই জানি না। ওর সঙ্গে ছয় মাস ধরে আমার কোনো সম্পর্ক নেই। সন্তান যদি হয়, সেটা আমার না। ’

গত বেশ কয়েক মাস ধরেই নুসরাতের সংসার নেই। আইনিভাবে বিচ্ছেদ না হলেও দু’জন আলাদা থাকেন। এই ফাঁকে অভিনেতা যশের সঙ্গে জমে উঠেছে ‘প্রেম’। তাদের সে প্রেম আর গোপন থাকেনি। গুঞ্জন রয়েছে, ছয় মাস ধরে একই ফ্ল্যাটে বসবাস করছেন নুসরাত ও যশ।

দুই বছর আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে জড়ান টালিউডের জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান। কিন্তু বিয়ের এক বছর পর আচমকাই ছন্দপতন ঘটে রূপকথার প্রেমকাহিনিতে। নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কের চিড় এখন টালিগঞ্জের ওপেন সিক্রেট। সঙ্গে যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের ঘনিষ্ঠতা বার বার এসেছে আলোচনায়। কিন্তু তাদের দুজনের কেউই সম্পর্কের বিষয়টি এখনো স্বীকার করেননি।