সর্বশেষ: ইউপি নির্বাচনঃ বরিশালে সাংবাদিকদের মোটরসাইকেল ফেলে দিলো পুলিশ ইউপি নির্বাচনঃ মুলাদীর গাছুয়ায় জাতীয় পার্টির প্রার্থীরও ভোট বর্জন ইউপি নির্বাচনঃ বাবুগঞ্জের দেহেরগতিতে ব্যালট ছিনতাইয়ের চেষ্টা ইউপি নির্বাচনঃ হিজলা উপ‌জেলার মেমানিয়ায় দু-গ্রুপের সংঘর্ষ ইউপি নির্বাচনঃ গৌরনদীতে ভোটকেন্দ্রে ককটেল বিস্ফোরণ, নিহত ১ ইউপি নির্বাচনঃ মুলদীর গাছুয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন আফগানিস্তানে ইসলামি শাসনব্যবস্থার রূপরেখা দিল তালেবান সুপার হিরো বাবা, তোমাকে ভালোবাসি: মুশফিক এবার স্ত্রীর বিরুদ্ধে থানায় পাল্টা অভিযোগ কাঞ্চনের! মাদক বিস্তারের পরিণাম জঙ্গিবাদের মতোই ভয়াবহ: জিএম কাদের

দুই নারী ছিনতাইকারী আটক

প্রকাশ: 3 June, 2021 4:26 : PM

বরিশাল নগরীতে সোনার চেইন চুরির অভিযোগে দুই নারীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩জুন) সকাল ১০টায় নৌবন্দর থেকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম।

আটককৃত দুই মহিলা হচ্ছে- কুমিল্লার বাসিন্দা জাহানারা বেগম (৪০) ও ব্রাহ্মণবাড়িয়ার বিলকিস আক্তার (৩৫)।

কোতয়ালি মডেল থানার এস আই দোলা জানান, বরিশাল নৌবন্দর এলাকায় এক নারীর চিৎকার শুনে টহলরত পুলিশ গিয়ে অভিযুক্ত দুই মহিলাকে আটক করে। তখন ভূক্তভোগী জানায় দুই নারী তার গলার সোনার চেইন নিয়ে গেছে।

অভিযোগের প্রেক্ষিতে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। আটকদের কাছ থেকে দুপুর ৩টা পর্যন্ত কোন চেইন উদ্ধার করা সম্ভব হয়নি।

দুই নারী পুলিশকে বিভ্রান্ত করতে মিথ্যা তথ্য দিচ্ছেন। জিজ্ঞাসাবাদে তারা একেক সময় একেক নাম-ঠিকানা বলছেন।

কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন, আটক দুই নারীকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে সঠিক তথ্য উদঘাটন শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।