সর্বশেষ: ইউপি নির্বাচনঃ বাবুগঞ্জের দেহেরগতিতে ব্যালট ছিনতাইয়ের চেষ্টা ইউপি নির্বাচনঃ হিজলা উপ‌জেলার মেমানিয়ায় দু-গ্রুপের সংঘর্ষ ইউপি নির্বাচনঃ গৌরনদীতে ভোটকেন্দ্রে ককটেল বিস্ফোরণ, নিহত ১ ইউপি নির্বাচনঃ মুলদীর গাছুয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন আফগানিস্তানে ইসলামি শাসনব্যবস্থার রূপরেখা দিল তালেবান সুপার হিরো বাবা, তোমাকে ভালোবাসি: মুশফিক এবার স্ত্রীর বিরুদ্ধে থানায় পাল্টা অভিযোগ কাঞ্চনের! মাদক বিস্তারের পরিণাম জঙ্গিবাদের মতোই ভয়াবহ: জিএম কাদের সর্বোচ্চ পেশাদারি উৎকর্ষতা অর্জনে মনোযোগ দিন-প্রধানমন্ত্রী ইউপি নির্বাচনঃ ভোলার চরফ্যাশনে সংঘর্ষ,গুলিতে নিহত ১

ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টি হতে পারে

প্রকাশ: 22 April, 2021 12:40 : PM

দেশের আট বিভাগের দু–এক জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টির সম্ভাবনা রয়েছে।

এদিকে সীতাকুণ্ড, রাঙামাটি, নোয়াখালী, ফেনী, মৌলভীবাজার, রাজশাহী, পাবনা অঞ্চলসহ ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। কিছু এলাকায় কমতে পারে এই তাপপ্রবাহ।-খবর বাসসের

এ সময়ে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে যশোরে ৩৯ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। সর্বনিম্ন তাপমাত্রা সিলেট ও নেত্রকোনায় ২২ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস।

বুধবার সন্ধ্যা ৬টা থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, বৃহস্পতি ও শুক্রবার বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা কমতে পারে এবং তাপমাত্রা বাড়বে। আগামী পাঁচ দিনে আবহাওয়ার সামান্য পরিবর্তন হতে পারে।

আবহাওয়া অফিস বলছে, পশ্চিমা লঘুচাপের বাড়তি অংশ পশ্চিমবঙ্গ ও এর কাছাকাছি এলাকায় অবস্থান করছে। এর বাড়তি অংশ উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে।