সর্বশেষ: ইউপি নির্বাচনঃ মুলাদীর গাছুয়ায় জাতীয় পার্টির প্রার্থীরও ভোট বর্জন ইউপি নির্বাচনঃ বাবুগঞ্জের দেহেরগতিতে ব্যালট ছিনতাইয়ের চেষ্টা ইউপি নির্বাচনঃ হিজলা উপ‌জেলার মেমানিয়ায় দু-গ্রুপের সংঘর্ষ ইউপি নির্বাচনঃ গৌরনদীতে ভোটকেন্দ্রে ককটেল বিস্ফোরণ, নিহত ১ ইউপি নির্বাচনঃ মুলদীর গাছুয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন আফগানিস্তানে ইসলামি শাসনব্যবস্থার রূপরেখা দিল তালেবান সুপার হিরো বাবা, তোমাকে ভালোবাসি: মুশফিক এবার স্ত্রীর বিরুদ্ধে থানায় পাল্টা অভিযোগ কাঞ্চনের! মাদক বিস্তারের পরিণাম জঙ্গিবাদের মতোই ভয়াবহ: জিএম কাদের সর্বোচ্চ পেশাদারি উৎকর্ষতা অর্জনে মনোযোগ দিন-প্রধানমন্ত্রী

পিরোজপুরের খালে যুবকের লাশ

প্রকাশ: 10 June, 2020 11:38 : PM

পিরোজপুরে একটি খাল থেকে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকালে সদর উপজেলার কুমারখালী মাদ্রাসার সন্মুখ খাল থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত উদয় কর্মকার (২০) শহরের উকিল পাড়া এলাকার বাবুল কর্মকারের ছেলে।

জেলার সদর উপজেলার উত্তর শিকারপুর এলাকার মাদ্রাসার সামনের খালে স্থানীয় লোকজন একটি ভাসমান লাশ দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়।

পিরোজপুর সদর থানা পুলিশ বিকালে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল বিষয়টি নিশ্চিত করেছেন।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল জানান, স্থানীয়দের দেয়া তথ্যে শহরের উত্তর শিকারপুর এলাকার কুমারখালী আলিয়া মাদ্রাসার সামনের খাল থেকে ভাসমান একটি লাশ উদ্ধার হয়েছে। অজ্ঞাত লাশটি উদ্ধারের পর যুবকের বাবা লাশটি তার ছেলের বলে শনাক্ত করেন।

লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ রির্পোট লেখা পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দেয়া হয়নি।