বরিশাল ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

প্রকাশ: 8 March, 2021 5:30 : PM

বরিশাল ইলেক্টনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের (বিইমজা) নতুন কমিটি গঠিত হয়েছে। সময় টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ফিরদাউস সোহাগকে সভাপতি এবং মাছরাঙ্গা টেলিভিশনের ব্যুরো প্রধান গিয়াস উদ্দিন সুমনকে সাধারন সম্পাদক করে ১১ সদস্য বিশিস্ট কমিটি গঠন করা হয়।

কমিটির সহসভাপতি হয়েছেন যথাক্রমে এসএ টেলিভিশনের ব্যুরো প্রধান সালেহ টিটু এবং নিউজ ২৪ এর ব্যুরো প্রধান রাহাত খান। সহ-সাধারন সম্পাদক করা হয়েছে চ্যানেল টোয়েন্টিফোরের ব্যুরো প্রধান কাওছার হোসেন রানা, কোষাধ্যক্ষ সময় টেলিভিশনের সিনিয়র ক্যামেরাপার্সন কাজী মাহমুদুন্নবী, দপ্তর সম্পাদক নিউজ ২৪ এর ক্যামেরাপার্সন মো. শাহিন হাওলাদার সুমন।
এছাড়া নির্বাহী সদস্য হয়েছেন ডিবিসি টেলিভিশনের ব্যুরো প্রধান অপূর্ব অপু, এসএ টেলিভিশনের ক্যামেরাপার্সন নারায়ন সাহা এবং ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের ক্যামেরাপার্সন দেওয়ান মোহন। কমিটির প্রধান উপদেস্টা করা হয়েছে ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের ব্যুরো প্রধান মুরাদ আহমেদকে।

নতুন কমিটি গঠন উপলক্ষ্যে গত রবিবার রাতে (৭ মার্চ) সদর রোডের নাহার মঞ্জিলের নিউজ ২৪ কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

বিইমজা’র আহ্বায়ক মুরাদ আহমেদ সভায় সভাপতিত্ব করেন। এই সভায় সংগঠনের সকল সদস্য উপস্থিত ছিলেন। সভায় উপস্থিত সদস্যদের কন্ঠভোটে সংগঠনের নতুন কমিটি গঠিত হয়।

এই কমিটি আগামী ২ বছর দায়িত্ব পালন করবে। নতুন কমিটির দপ্তর সম্পাদক মো. শাহিন হাওলাদার সুমন প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।