দুই বছর ধরে প্রেম, অতপর প্রেমিকের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ

প্রকাশ: 15 October, 2020 4:04 : PM

বরিশালের আগৈলঝাড়ায় একাদশ শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। এই ঘটনায় তিনজনকে আসামী করে মামলা করেছেন ওই ছাত্রীর মা। পাশাপাশি মামলার প্রধান আসামী সুকদেব জয়ধর ও তার মা গৌরি জয়ধরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার আগৈলঝাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করা হয়।

ওই কলেজ ছাত্রীর অভিযোগ, প্রতিবেশী সুকদেব জয়ধরের সাথে তার দুই বছর ধরে প্রেম চলছিল। এক পর্যায়ে সুকদেব তাকে গোপনে সিঁদুর পরিয়ে বলেছিলেন সময় সুযোগ করে আনুষ্ঠানিক ভাবে বিয়ে করবে। এ সুযোগে তার সাথে সে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। সে প্রতিশ্রুতি ভঙ্গ করে তিন মাস পূর্বে অন্য একটি মেয়েকে বিয়ে করেছে।

প্রেমিক-প্রেমিকার পরিবার ও স্থানীয় সূত্র জানায়, ওই কলেজ ছাত্রী বাকাল ইউনিয়নের পাকুরিতা গ্রামের দরিদ্র পরিবারের সন্তান। আগৈলঝাড়া সরকারি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রীর সাথে সরকারি গৌরনদী কলেজের ডিগ্রির ছাত্র সুকদেব জয়ধরের দুই বছর ধরে প্রেম চলছিল। সুকদেব তিন মাস পূর্বে গোপনে উজিরপুর উপজেলার কালবিলা গ্রামে বিয়ে করে। সম্প্রতি বিয়ের বিষয়টি জানার পর প্রেমিকা সোমবার রাতে তার বাড়িতে এসে অবস্থান নিলে, সুকদেব ওই রাতে বাড়ি থেকে পালিয়ে যান।

এ ব্যাপারে মেয়েটির মা আগৈলঝাড়া থানায় ৩ জনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করে। পুলিশ অভিযুক্ত সুকদেব ও তার মা গৌরিকে আটক করেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন আগৈলঝাড়া থানার ওসি গোলাম সরোয়ার।