মৃত্যুর আগের দিন যা লিখেছিলেন ছাত্রলীগ নেতা সাদ্দাম

প্রকাশ: 18 September, 2020 12:27 : AM

মৃত্যুর আগের দিনও বরিশালের ঐতিহ্যবাহী সরকারি ব্রজমোহন কলেজে দুর্নীতি নিয়ে আক্ষেপ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু কথা লিখেছিলেন বরিশাল জেলা ছাত্রলীগের সহ সভাপতি ও বিএম কলেজ ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন।

সর্বপরি বিএম কলেজে দুর্নীতি অনিয়ম নিয়ে সর্বদাই প্রতিবাদমুখী ছিলেন এই ছাত্রলীগ নেতা। অবশ্য এই কারণে তাকে কোনঠাসা করেও রাখা হয়েছিলো। সেদিক দিয়ে অনেকটা রাজনীতি বিমূখ হয়ে পরেছিলেন সাদ্দাম হোসেন।

তিনি লিখেছিলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের অনেক অভাব এই প্রতিষ্ঠান সংশ্লিষ্টদের।

পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো স্ট্যাটাসটি……

‘কতগুলা ছাগলের আস্তানা
বি এম কলেজ।
মসজিদের টাকা চুরি করে।
চতুর্থ শ্রেণীর কর্মচারী হতে চায় শিক্ষক।
রাত ১২ টার পর শিক্ষকের রঙ্গ মঞ্চ বনমালী গাঙ্গুলীতে
সোনালী ব্যাংকের শাখা থাকতে শিওর ক্যাসে অর্থ সংগ্রহ।দিনে দুপুরে ডিপার্টমেন্ট ভাঙ্গচুর।আই সি টি কম্পিউটারে বরাদ্দ ভাগাভাগি,মুজিব আদর্শ তোমার অনেক অভাব,দেখার কেউ নাই।’

উল্লেখ্য. সাদ্দাম হোসেন বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। বেশ কয়েকদিন যাবৎ তিনি হাসপাতলে চিকিৎসাধীন ছিলেন। তার হার্টে রিং বসানোর কথা ছিল বলে তার ঘনিষ্টজনরা জানিয়েছেন। সাদ্দামের মৃত্যুতে বরিশালে শোকের ছায়া নেমে এসেছে। এদিকে ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।