‌বিএম ক‌লে‌জে হামলার ঘটনায় মামলা, তদন্ত ক‌মি‌টি গঠন

প্রকাশ: 17 September, 2020 5:16 : PM

ব‌রিশাল সরকা‌রি ব্রজ‌মোহন (বিএম) ক‌লে‌জের সমাজ কল্যান বিভা‌গে হামলা, ভাঙচুর এবং ক‌ম্পিউটার অপা‌রেটর‌কে কু‌পি‌য়ে আহত করার ঘটনায় মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে। পাশাপা‌শি ঘটনা তদ‌ন্তে তিন সদ‌স্যের ক‌মি‌টি গঠন ক‌রে‌ছে ক‌লেজ প্রশাস‌ন।

বৃহস্প‌তিবার ব‌রিশাল কোতয়ালী ম‌ডেল থানায় ২০/২৫ জন‌কে অজ্ঞাত ক‌রে মামলা‌টি দা‌য়ের ক‌রেন এই ঘটনায় আহত মিজানুর রহমান বাচ্চু।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন থানা পু‌লি‌শের ও‌সি নুরুল ইসলাম।

এ‌দি‌কে বিএম ক‌লে‌জের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ড: গোলাম কিব‌রিয়া জানান, সমাজকল্যান বিভা‌গে হামলা, ভাঙচুর ও ক‌ম্পিউটার অপা‌রেটর‌কে কু‌পি‌য়ে আহত করার ঘটনায় তিন সদ‌স্যের এক‌টি তদন্ত ক‌মি‌টি গঠন করা হ‌য়ে‌ছে। সমাজকলান বিভা‌গের সহ‌যো‌গি অধ্যাপক জাহাঙ্গীর কবির‌কে প্রধান ক‌রে এই ক‌মি‌টি গঠন করা হয়। এই ক‌মি‌টির অন্য সদস্যরা হ‌লো, ইং‌রেজী বিভা‌গের সহকারী অধ্যাপক মনিরুল আহসান হিরু এবং অর্থনী‌তি বিভা‌গের সহকারী অধ্যাপক জা‌হিদুল ইসলাম। ক‌মি‌টি‌কে ২২ সে‌প্টেম্বরের ম‌ধ্যে তদন্ত প্র‌তি‌বেদন জমা দি‌তে বলা হ‌য়ে‌ছে।

এছাড়া থানায় আমরা লি‌খিত ভা‌বে জা‌নি‌য়ে‌ছি বিষয়‌টি।

উ‌ল্লেখ্য, বুধবার দুপু‌রে বিএম ক‌লে‌জের সমাজকল্যান বিভা‌গে হঠাৎ ক‌রে হামলা চালায় ২০/২৫ জন মু‌খোশধারী। এসময় বিভা‌গের অ‌ফিস কক্ষ ও বিভাগীয় প্রধা‌নের কক্ষ ব্যাপক ভাঙচুর, সি‌সি টি‌ভি রেকর্ড লুট এবং ক‌ম্পিউটার অপা‌রেটর মিজানুর রহমান বাচ্চু‌কে কু‌পি‌য়ে জখম করা হয়। ত‌বে কি কার‌নে হামলা চালা‌নো হ‌য়ে‌ছে এবং কারা হামলা চা‌লি‌য়ে‌ছে তা জানা‌তে পা‌রে‌নি বাচ্চু এবং ক‌লেজ কতৃপক্ষ। এই ঘটনায় এখন পর্যন্ত কাউ‌কে গ্রেফতার কর‌তে পা‌রে‌নি পু‌লিশ।